Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বোয়ালমারীতে অগ্নিকাণ্ডে ফসলের ঘর পুড়ে ছাই

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২০, ৩:২৪ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় রহস্যজনক অগ্নিকাণ্ডে ফসল রাখা একটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার রাত ৪টার দিকে উপজেলার শেখর ইউনিয়নের মাইটকুমরা গ্রামের আইয়ুব খানের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

ঘটনাস্থল ফায়ার সার্ভিস, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, ইউপি চেয়ারম্যান ইস্রাফিল মোল্লা পরিদর্শন করেছেন।
ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা গেছে, পুড়ে যাওয়া ঘরটিতে কোন লোক থাকতো না; ঘরে শুধু ফসল রাখা ছিলো। ঘরে থাকা পাট ১৫০ মন, পিয়াজ ১৮০ মন, ধান ১০০ মনসহ তিনটা স্যালো মেশিন পুড়ে গেছে। পাশাপাশি এ অগ্নিকান্ডকে কেউ পূর্ব শত্রুতা বশত করেছে বলে ক্ষতিগ্রস্থ ওই পরিবার ও এলাকাবাসী দাবি করেছেন।
ঘটনাস্থল পরিদর্শনকারী বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার (ভারপ্রাপ্ত) মো. ওয়াহিদুজ্জামান খান জানান, রাতে খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনি। ততোক্ষণে একটি ঘর পুড়ে গেছে। যার মধ্যে ফসল রাখা ছিলো। আশপাশের অন্য কোন বসত ঘরের ক্ষয়ক্ষতি হয়নি। ধারণা করা হচ্ছে ঘরের মধ্যে বিদ্যুতের সট সার্কিটে আগুনের সূত্রপাত। যেহেতু ঘরে বিদ্যুৎ সংযোগ ছিলো। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১০ লাখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ