Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাচীকে ধর্ষণ করে পালিয়েছে ভাতিজা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২০, ১২:০৯ পিএম

৫২ বছর বয়সী চাচীকে ধর্ষণের অভিযোগ ৩৭ বছর বয়সী ভাতিজার বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত সফিকুল ইসলাম পলাতক রয়েছে।

জানাযায়, গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় প্রতিবেশী চাচীকে ধর্ষণের অভিযোগে মো. সফিকুল ইসলাম (৩৭) নামে এক যুবককের বিরুদ্ধে মামলা হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কালীগঞ্জের ভাটিরা এলাকায় ধর্ষণের এ ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার রাতে ভুক্তভোগী গৃহবধূ (৫২) বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

সফিকুল ইসলাম ভাটিরা এলাকার ঝুমুর উদ্দিন বেপারীর ছেলে। সে রাজমিস্ত্রীদের সহকারী হিসেবে কাজ করে। সফিকুল ওই গৃহবধূর প্রতিবেশী ভাসুরের ছেলে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নেছার উদ্দিন মামলার বরাত দিয়ে জানান, শুক্রবার রাতে ওই গৃহবধূর স্বামী বাড়ির বাহিরে ছিলেন। স্বামী বাড়ি ফিরতে দেরি হওয়ায় গৃহবধু ঘরে ঘুমিয়ে পড়েন। ওইদিন রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে গৃহবধূর প্রতিবেশী ভাসুরের ছেলে সফিকুল ইসলাম তার ঘরের দরজায় কড়া নাড়ে। ওই সময় স্বামী এসেছে ভেবে দরজা খুলে দেয় গৃহবধূ। তখন সফিকুল গৃহবধূকে ধাক্কা দিয়ে ফেলে ঘরের ভেতরে প্রবেশ করে। পরে গৃহবধূর মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে সফিকুল পালিয়ে যায়। পরে মুখের বাঁধন খুলে গৃহবধূ ডাক চিৎকার করলে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

শনিবার রাতে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে সফিকুল ইসলামকে আসামি করে মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে অভিযুক্ত সফিকুল ইসলাম পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ