Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত ফিফা সভাপতি ইনফান্তিনো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২০, ৯:৫৪ এএম

ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো করোনা আক্রান্ত হয়েছেন। ফুটবলের নিয়ন্ত্রক সংস্থাটির পক্ষ থেকে জানানো হয়েছে, করোনায় আক্রান্ত হয়েছেন সভাপতি ইনফান্তিনো।

৫০ বছর বয়সী ইনফান্তিনোর শরীরে করোনার কিছু লক্ষণ প্রকাশ পেয়েছে। আগামী ১০ দিন তিনি কোয়ারেন্টিনে থাকবেন বলে জানিয়েছে ফিফা।

এক বিবৃতিতে সংস্থাটি জানায়, ‘ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো আজ জানতে পেরেছেন, তিনি করোনা পজিটিভ। গত কয়েক দিন যারা ফিফা সভাপতির সংস্পর্শে এসেছেন, তাদের খবর জানানো হয়েছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার অনুরোধ করা হয়েছে।

সভাপতির দ্রুত সুস্থতা প্রার্থনা করছে ফিফা। ’
গত ১৬ অক্টোবর সর্বশেষ প্রকাশ্যে এসেছিলেন ইনফান্তিনো। ফিফার একটি সম্মেলনে সেখানে প্রায় সবাই উপস্থিত ছিলেন।

এছাড়া প্রায় প্রতি সপ্তাহে কোনো না কোনো খেলোয়াড় করোনা আক্রান্ত হয়ে কোয়ারেন্টিনে যাচ্ছেন। ক্রিস্টিয়ানো রোনালদোর ভাইরাসে আক্রান্ত হয়ে কোয়ারেন্টিনে রয়েছেন। পিএসজি তারকা নেইমার সংক্রমণ সারিয়ে বর্তমানে সুস্থ। পাওলো দিবালা, ইব্রাহিমোভিচ, সাদিও মানে ও থিয়াগো আলকানতারাও আক্রান্ত হয়েছিলেন করোনায়। এছাড়া এসি মিলান কিংবদন্তি পাওলো মালদিনিও করোনা আক্রান্ত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ