Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরের শ্রীবরদীতে বাঁশঝাড় থেকে এক রাজমিস্ত্রির লাশ উদ্ধার

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ৩:৫৬ পিএম

শেরপুরের শ্রীবরদীতে বাঁশঝাড় থেকে সাকলাইন (৩০) নামে এক রাজমিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১১টার দিকে পৌরশহরের পূর্ব ছনকান্দা এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত সাকলাইন মৃত অহিজদ্দিনের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত ১০টার দিকে বাড়ির পাশে ঈদগা মাঠ বাজারে সাকলাইন চা খেতে যায়। এ সময় চায়ের স্টলে তাকে পাশের লোকজনের সাথে কথা বলতে দেখেছে অনেকে। এরপর রাতে বাড়ি ফিরেনি সে। ভোরে আশপাশের লোকজন তার বাড়ির পাশে বাঁশঝাড়ে গলায় রশি বাঁধা লাশ ঝুলতে দেখে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
জানা যায়, তাদের প্রতিবেশী রাইস মিল মালিক আজগড় আলীর সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে কোর্টে মামলাও হয়েছে। প্রতিপক্ষরা তাকে পরিকল্পিতভাবে হত্যা করে সেখানে ঝুলে রেখেছে বলে তারা অভিযোগ তুলেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহল আমিন তালুকদার বলেন, লাশের সুরতহাল সংগ্রহ করে ময়না তদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ