Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সরিষাবাড়ীতে ধর্ষণের চেষ্টার অভিযোগে বখাটে যুবক আটক

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ৩:৫৩ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে এক সন্তানের জননীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে রবিন মিয়া ( ২৩) নামে এক বখাটে যুবককে আটক করেছে পুলিশ। রবিবার দুপুর ২টার দিকে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের চর পোগলদিঘা গ্রাম থেকে তাকে আটক করা হয।

অভিযোগ সুত্রে জানা যায, উপজেলায় পোগলদিঘা ইউনিয়নের চর পোগলদিঘা গ্রামের মোকাদ্দেস আলীর বখাটে ছেলে রবিন মিযা প্রতিবেশী এক সন্তানের জননীকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছে। গত বুধবার (২১ আগস্ট) গভীর রাতে প্রতিবেশী ওই নারীর ঘরের বেড়া কেটে ভিতরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় ওই নারী ডাক চিৎকার করলে রবিন মিয়া দৌড়ে পালিয়ে যায়। পরের দিন সকালে বিষয়টি রবিনের পরিবারকে জানালে কোন বিচার না পেয়ে সরিষাবাড়ী থানায় ধর্ষণের চেষ্টায় রবিনের বিরুদ্ধে অভিযোগ দেয় ওই নারী। দুপুরে তারাকান্দি তদন্ত কেন্দ্রের পুলিশ রবিনকে তার নিজ বাড়ী থেকে আটক করে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মো. ফজলুল করীম জানান, ধর্ষণের চেষ্টার অভিযোগে এক বখাটে যুবককে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ