Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর মিরপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মো. রিপন (২৬) নামে এক যুবক খুন হয়েছেন। গত শুক্রবার রাতে মিরপুর বড় মসজিদের পাশে এ ঘটনা ঘটে। নিহত রিপন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আব্দুর রহমানের ছেলে। তিনি রাজধানীর কারওয়ান বাজার খ্রিস্টানপাড়া এলাকায় থাকতেন। সেখানে একটি পোশাক কারখানায় কাজ করতেন তিনি। 

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুল খান জানান, শুক্রবার রাত ১১টার দিকে এক নারী রিপনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। এ সময় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বুকে ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে। গতকাল ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।
গতকাল বিকেলে পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী জানান, পারভীন নামের নারী রিপনকে ঢাকা মেডিক্যালে নিয়ে গেছেন; তার সঙ্গে পরকীয়া সম্পর্ক ছিল। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, ওই নারীর ছেলে রিপনকে ছুরিকাঘাত করে পালিয়ে গেছে।
তিনি আরো জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করছেন নিহতের বড় ভাই একরামুল হক। তবে এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ