Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উৎসবের আমেজেই প্রকাশ পেল রাজ-শুভশ্রীর ভালোবাসা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ১:১৯ পিএম

ভালোবেসে বিয়ে করেছেন তারা। একজন আরেকজনের ভালোবাসার আলিঙ্গনে বদ্ধ। প্রেমের রঙ দু’জনের মনে থাকার পরও তাদের মন মজেছে কালোতে। ভালোবাসার মানুষকে কাছে পেয়ে খুব খুশি পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী নায়িকা শুভশ্রী।

টলিউডের জনপ্রিয় এ নায়িকার মুখে পরিতৃপ্তির হাসি। চতুর্থীর সন্ধ্যায় এমনই একটি মিষ্টি ছবি ভক্ত-অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

টলিপাড়ার এ তারকা দম্পতি জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন। প্রথমে প্রেমিক-প্রেমিকা, তারপর স্বামী-স্ত্রী থাকলেও এবার তাদের পথ চলা বাবা-মা’র ভূমিকায়। সংসারে নতুন অতিথি ইউভানকে নিয়ে বেশ ভালো সময় কাটছে তাদের। অভিভাবক হিসেবে নতুন হলেও দায়িত্বটা কম নয়। এতসব কিছু সামলে নিয়েই শুভশ্রী যেন রাজকে আরও একবার বলতে চাইছেন, ভালোবাসি ভালোবাসি।

পরিচালক রাজ যখন কাজ নিয়ে ব্যস্ত ঠিক সেই সময়ে নায়িকা তার অজান্তেই নতুন করে যেন ওই ছবি দিয়ে আবারও ভালোবাসার ঘোষণা দিলেন। সম্প্রতি ফ্রি থাকার দিনেই নিয়মিত ‘কাপল-গোলস’ শেয়ার করছেন এ তারকা জুটি। তাই তো এখন দুই থেকে তিন হয়ে আগামীর জন্য নতুন স্বপ্ন বুনছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ