Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে কাভার্ড ভ্যানের চাপায় ট্রাফিক পুলিশের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ১০:১৪ এএম

রাজধানীর যাত্রাবাড়ীর কলাপট্টি এলাকায় কাভার্ড ভ্যানের চাপায় বাবুল শেখ (৫০) নামের ট্রাফিক পুলিশের এক সদস্যের (টিএসআই) মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার (২০ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত বাবুল শেখ পাবনার বেড়া উপজেলার বকচর গ্রামের মৃত জাফর শেখের ছেলে। রাজধানীর যাত্রাবাড়ীর সামাদনগর মৃধা বাড়ি এলাকায় নিজ বাসায় পরিবার নিয়ে থাকতেন তিনি।

পুলিশ জানায়, বাবুল শেখ কোতোয়ালি জোনে ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন। রাতে দায়িত্বপালন শেষে বাসায় ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। গুরুতর অবস্থায় তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এই ঘটনায় ঘাতক কাভার্ডভ্যানটিকে জব্দ করা হয়েছে এবং চালককে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ