Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় মাছের ঘেরে কলেজ ছাত্র হত্যা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ৪:৩৭ পিএম

সাতক্ষীরার আশাশুনি উপজেলার শোভনালী এলাকায় মাছের ঘের থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৯ অক্টোবর) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত চন্দ্র শেখর (২২) শোভনালী ইউনিয়নের পশ্চিম শোভনালী (শংকরঝুটি) গ্রামের শংকর সরকারের ছেলে। সে সাতক্ষীরা সরকারি কলেজের ছাত্র।
স্থানীয় ইউপি সদস্য আজিজুর রহমান বলেন, শেখরের বাবা কাঁকড়া ব্যবসায়ী। রাতে মাছের ঘেরের বাসায় মেরে মরদেহটি ঘেরের পানিতে ঝোঁপের মধ্যে ফেলে দিয়েছে কে বা করা। পরে লাশটি সেখান থেকে বাড়িতে এনে রাখা হয়েছে। এখনো কিছু জানা যায়নি।

আশাশুনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অসীম বরন চক্রবর্তী জানান, রাতে নিজেদের মাছের ঘেরে ছিল চন্দ্র শেখর। সকালে বাড়িতে না আসায় খোঁজাখুজি শুরু করে পরিবারের সদস্যরা। এরপর দুপুরে মাছের ঘেরের পানিতে মরদেহ দেখে স্থানীয়রা। পরে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার পুলিশ। ছেলেটি সাতক্ষীরা সরকারি কলেজের ছাত্র।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম কবির জানান, মরদেহটি উদ্ধার করা হয়েছে। এখনো ঘটনার বিস্তারিত জানা সম্ভব হয়নি। তদন্ত কাজ শুরু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ