Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

নেছারাবাদে বিসিক শিল্প নগরীতে ভয়াবহ অগ্নিকান্ড

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ১২:৩৪ পিএম

পিরোজপুরের নেছারাবাদে বিসিক শিল্প নগরীতে এক ভয়াবহ অগ্নিকান্ডে শারমিন রোপ ফ্যাক্টরির মালামাল আগুনে পুড়ে ভস্মীভূত হয়েছে। বুধবার রাত আনুমানিক সাড়ে দশটার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

শারমিন রোপ ফ্যাক্টরির ম্যানেজার মো. আলমগীর কবির তোতা জানান, আগুনে ঘর, মেশিন,মালামালসহ ১ কোটি টাকার উপরে ক্ষয়ক্ষতি হয়েছে। অগ্নিকান্ডের সঠিক কারণ জানা যায়নি। তবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এলাকাবাসি সুত্রে জানাগেছে,ওই দিন রাতে বিসিক শিল্প নগরীর ওই ফ্যাক্টরীতে আগুন দেখে স্থানীয়রা ডাক চিৎকার দেয়। এক পর্যায়ে আগুনের খবর চারদিকে ছড়িয়ে পড়লে স্থানীয় শতাধিক মানুষ ছুটে এসে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা চালায়। ইতোমধ্যে আগুনের লেলিহান শিখায় ফ্যাক্টরীর মালামালসহ সম্পুর্ন পুড়ে যায়।

খবর পেয়ে স্বরূপকাঠি ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে ছুটে আসে। তাদের দুটি ইউনিট প্রায় ঘন্টাখানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

উপজেলা চেয়ারম্যান আব্দুল হক,ইউএনও মো. মোশারেফ হোসেন রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ