Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভারতের হাথরসে এবার ৪ বছরের শিশু ধর্ষণের শিকার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ৩:৪৪ পিএম

এক মাস পূর্ণ না হতেই ফের শিরোনামে ভারতের হাথরস, এবার ৪ বছরের শিশু ধর্ষণের শিকার হলো। ভারতের উত্তরপ্রদেশের হাথরসে তরুণী গণধর্ষণের ঠিক এক মাসের মাথায় আরো একটি ধর্ষণের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার ধর্ষণের শিকার হয় চার বছর বয়সের শিশু। ধর্ষক শিশুটির এক আত্মীয়। ঘটনাচক্রে মঙ্গলবারই হাথরস গণধর্ষণের এক মাস পূর্ণ হয়।

শিশুটির চাচা জানান, মঙ্গলবার শিশুটি বাড়ির বাইরেই খেলছিল। সে সময় অরবিন্দ নামে এক পাষণ্ড সবার নজর এড়িয়ে শিশুটিকে তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। বাচ্চাটি বাড়িতে ফিরলে তার মধ্যে কিছু অস্বাভাবিকতা নজরে পড়ে। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকদের সঙ্গে কথা বলে জানা যায়, শিশুকন্যাকে ধর্ষণ করা হয়েছে। পরে থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগপত্রে ধর্ষক হিসেবে অরবিন্দের নাম উল্লেখ করা হয়। অরবিন্দের সঙ্গে পরিবারটির আত্মীয়তা রয়েছে।

গত ১৪ সেপ্টেম্বর গণধর্ষণের শিকার হয়েছিলেন হাথরসের ১৯ বছর বয়সী তরুণী। পরে ২৯ সেপ্টেম্বর ওই তরুণী মারা যান। ধর্ষককে এরই মধ্যে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার সিবিআইয়ের একটি টিম ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছিল। গণধর্ষণের ঘটনাকে কেন্দ্র করে গোটা দেশে আলোড়ন তৈরি হয়েছে। সূত্র : আনন্দবাজার



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ