Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভিক্ষুকের লাশ উদ্ধার

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

 বগুড়ার ধুনটে হাসিলা বেওয়া (৪৫) নামে এক ভিক্ষুকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার গলায় কালো কাপড় পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ভিখারিনী উপজেলার কালের পাড়া সংলগ্ন ঘুঘড়া পাড়া গ্রামেরামের মৃত শুকরা মন্ডলের মেয়ে।
জানা যায়, নিহত ভিক্ষুকের হাসিলা বেওয়ার স্বামী মওলা বক্স ২৫ বছর আগে মারা যায়। এরপর থেকে বাবার বাড়িতে থেকে ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতো। নিহত ভিক্ষুক সোমবার সকালে বড় বোন ধলি বেওয়ার সাথে ভিক্ষা করার উদ্দেশ্যে বাড়ি থেকে বেড়িয়ে যান এবং রাত সাড়ে ৭ টায় বাড়ি ফেরেন। এর কিছুক্ষণ পর আনুমানিক রাত ৮ টায় বড় বোন ধলির সঙ্গে আনার পুর গ্রামেরামে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দিয়ে সে রাতে আর বাড়ি ফিরে আসেনি।
গতকাল মঙ্গলবার সকাল ৬ টায় তার বাড়ি হতে ৫০০ গজ দক্ষিণের পতিত জমিতে লাশ দেখতে পায় স্থানীয়রা।
ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্ধু বালা জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ