Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এবার ভারতে এসে ধর্ষণের শিকার ৩৭ বছরের মার্কিন নারী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ১:৫৭ পিএম

এবার ভারতে এসে ধর্ষণের শিকার হয়েছেন ৩৭ বছর বয়সী এক মার্কিন নারী। ভারতের ঋষিকেশ শহরে এসে ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি। ঋষিকেশ পুলিশ গতকাল বৃহস্পতিবার এ কথা জানিয়েছে।

এনডিটিভি এক প্রতিবেদনে জানায়, যোগ ব্যায়ামের প্রতি ব্যাপক ঝোঁক রয়েছে ওই নারীর। তার অভিযোগ, ঋষিকেশের বাসিন্দা অভিনব রায় তার ব্যালকনি দিয়ে চুপি চুপি ঘরে প্রবেশ করেন। গত ৫ অক্টোবর তাকে ধর্ষণ করা হয়।

তবে অভিযুক্তের দাবি, ৫ অক্টোবরের আগে নিজের ফ্ল্যাটে ওই নারীকে নিয়ে গিয়ে শারীরিক সম্পর্কে জড়িয়েছেন। ওই নারী মাদকাসক্ত এবং যোগ ব্যায়ামের ঝোঁক আছে।

এদিকে মার্কিন নারীর দাবি, অভিযোগ তুলে নেওয়ার জন্য আসামিপক্ষ চাপ দিচ্ছে। এ কারণে নিজের নিরাপত্তা চেয়েছেন তিনি।

সূত্র : এনডিটিভি



 

Show all comments
  • Amir Hossain ১০ অক্টোবর, ২০২০, ২:২১ পিএম says : 0
    Everywhere this type of problem is expanding day by day.We the leaders the society are responsible for this. We are inviting the the male and female persons to become sexually attracted towards each other by way of sexually attractive dialogue, naked dress and dealings in several cultural programs and cinema.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ