Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর সুবর্ণচরে নারীকে চার টুকরো করে হত্যা, বাকী দুই অংশ উদ্ধার, মামলা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ২:১৬ পিএম

সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নের একটি বিল থেকে নূর জাহান বেগম (৫৫) নামের ওই নারীর শরীরের আরও দু’টি অংশ উদ্ধার করেছে পুলিশ। এনিয়ে নারীর শরীরের কাটা ৪টি অংশ আলাদা আলাদাভাবে উদ্ধার করা হয়েছে। ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। তবে ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

বৃহস্পতিবার সকালে উত্তর জাহাজমারা-চেউয়্যাখালী এলাকার বিল থেকে নিহতের শরীরের অংশ দু’টি উদ্ধার করা হয়। নিহত নূর জাহান বেগম ওই গ্রামের মৃত আবদুল বারেকের স্ত্রী। স্বামী ও এক ছেলের মৃত্যুর পর থেকে ওই নারী হাঁস মুরগি পালন করে নিজের সংসারের খরচ বহন করতেন বলে জানিয়েছে পুলিশ।

নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, ঘটনায় নিহত নারীর ছেলে হুময়ান কবির বাদী হয়ে অজ্ঞাত একাধিক ব্যক্তিকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। এই নৃশংসহত্যাকান্ডের রহস্য উদঘাটনের জন্য পুলিশ কাজ করছে। খুব দ্রুত সময়ের মধ্যে রহস্য উদঘাটন হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

প্রসঙ্গত, বুধবার বিকাল ৫টার দিকে স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে উত্তর জাহাজমারা-চেউয়্যাখালী এলাকার বিলে ধানের আঁড়ির সাথে আটকানো অবস্থায় নূর জাহান নামের ওই নারীর শরীরের মাথা ও কোমর থেকে হাটু পর্যন্ত দু’টি অংশ উদ্ধার করে পুলিশ। বাকী দু’টি অংশ তখন পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ