Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চাচাতো ভাইয়ের ধর্ষণে হাসপাতালে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ১০:৫০ এএম

মধ্যরাতে ঘুমের মধ্যে মুখ চেপে চাচাতো ভাই পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণ করে। এক পর্যায়ে শিশুটি অসুস্থ হয়ে পড়লে রাব্বি পালিয়ে যায়।

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তারই চাচাতো ভাইয়ের বিরুদ্ধে। সোমবার রাতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিক্ষার্থী নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় মঙ্গলবার (৬ অক্টোবর) সন্ধ্যায় ধর্ষণের শিকার শিক্ষার্থীর বাবা বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন বলে নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

এদিকে, ঘটনার পর থেকে অভিযুক্ত মো. রাব্বি হোসেন (২২) পলাতক রয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, প্রতিদিনকার মত সোমবার রাতেও ভুক্তভোগী শিক্ষার্থী তার চাচাতো ভাইয়ের ঘরে ঘুমাতে যায়। পরে মধ্যরাতে চাচাতো ভাই রাব্বি ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে। এক পর্যায়ে শিশুটি অসুস্থ হয়ে পড়লে রাব্বি পালিয়ে যায়।

এদিকে, সকালে ঘর থেকে বের না হওয়ায় স্কুলছাত্রীর বড় বোন তাকে ডাকতে যায় ও বিছানায় বিবস্ত্র অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে উদ্ধার করে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নেওয়া হয়। সেখানেই শিশুটি ধর্ষণের ঘটনার বিস্তারিত পরিবারকে জানায়। পরে পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, “অভিযোগ পাওয়ার সাথে সাথে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামিকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ