Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় স্কুল ছাত্রীকে ধর্ষনের ভিডিও চিত্র ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ৪:৪৪ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় নবম শ্রেনির এক স্কুল ছাত্রী (১৫) ধর্ষনের শিকার হয়েছে। ধর্ষকেরা ওই ছাত্রীকে ধর্ষন করার ভিডিও চিত্র ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি ও দিয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার তারাকান্দ - ধারাবাশাইল সিমান্ত এলাকায় ঠান্ডা হাওলাদারের মৎস্য ঘেরের একটি ফাকাঁ ঘরে।

এঘটনার পর ওই দিন রাতেই ধর্ষিতার বাবা বাদি হয়ে দুই ধর্ষককে আসামি করে থানায় একটি অভিযোগ করেন। পুলিশ অভিযোগের প্রাথমিক তদন্ত শেষে আজ সোমবার দুপুরে মামলাটি এজাহার ভুক্ত করেন। কোটালীপাড়া থানার মামলা নং ০৫।

ঘটনার বিবারনে জানাগেছে কাশাতলি মেধাবিকাশ ডিজিটাল স্কুলের নবম শ্রেনির এক শিক্ষার্থী প্রতিদিনের মত শনিবার সকালে ওই স্কুলে প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট শেষে বেলা ৯ টার দিকে পার্শ্ববর্তি চৌধুরিরবাজারে শিক্ষা সামগ্রি ক্রয় করতে গেলে সেখান থেকে ওই ছাত্রীকে পুর্নবর্তি গ্রামের ঠান্ডা হাওলাদারের ছেলে মাসুদ হাওলাদার (৩০) ও মহাসিন হাওলাদার ওরফে খনুর ছেলে আলী হোসাইন হাওলাদার (২৫) তাকে জোর করে মোটরসাইকেলে উঠিয়ে তাদের মৎস্য ঘেরের উপর একটি ফাকাঁ ঘরে নিয়ে পালা ক্রমে ধর্ষন করে।

ধর্ষকেরা স্কুল ছাত্রীকে পাচঁঘন্টা আটকে রেখে ধর্ষনের ভিডিও চিত্র ধারণ করে রাখে।এসময় ওই ছাত্রী ডাকচিৎকার করিলে তারা তার মুখ চেপে ধরে তাকে মারপিট করে খুন করার হুমকি দিয়ে ঘটনাস্হল ত্যাগ করে।

অসুস্হ্য অবস্হায় ওই ছাত্রী বাড়ি এসে ঘটনাটি মা বাবাকে জানালে শনিবার রাতেই তারা মাসুদ হাওলাদার ও আলি হোসাইনকে আসামি করে থানায় অভিযোগ করেন।

এঘটনার পর থেকে ধর্ষক মাসুদ ও আলি পলাতক রয়েছে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ লুৎফর রহমান বলেন-এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদি হয়ে কোটালীপাড়া থানায় একটি ধর্ষনের মামলা করেছে, মামলা নং ০৫ ওই ছাত্রীর ডাক্তারি পরিক্ষার জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে,পুলিশ আসামিদের গ্রেফতারের চেস্টা চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্টারনেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ