Inqilab Logo

শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবন ১৪৩১, ২০ মুহাররম ১৪৪৬ হিজরী

সারা দেশে চালু হয়েছে মোবাইল ফোনে ইন্টারনেট সেবা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ৫:৫৫ পিএম

মোবাইল ফোনে থ্রিজি ও ফোরজি ইন্টারনেট সেবা চালু হয়েছে। সকাল থেকে এ সেবা বন্ধ ছিল। বিকেল সাড়ে ৪টার দিকে পুনরায় সেবা চালুর বিষয়টি জানায় বিটিআরসি। রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানের গ্রাহকেরা এখন মোবাইলে ইন্টারনেট ব্যবহার করতে পারছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অপারেশন বিভাগের মহাপরিচালক ব্রি. জে. এহসানুল করিম।

তিনি বলেন, ধীরে ধীরে কাজ চলছে, কিছুক্ষণের মধ্যেই সারা দেশে মোবাইল ফোনের ইন্টারনেট আগের মতো স্বাভাবিক অবস্থায় ফিরবে। শুক্রবার সকাল থেকে মোবাইলে ইন্টারনেট সেবা পাচ্ছিলেন নাা ঢাকাসহ সারা দেশের গ্রাহকেরা। বিভিন্ন জেলা থেকে ইনকিলাবের প্রতিনিধিরা জানিয়েছেন, মোবাইলে ইন্টারনেট ব্যবহার করতে না পেরে অনেক গ্রাহক তাদের ফোন করেছেন। মোবাইল অপারেটর গ্রামীণ ফোনের পক্ষ থেকে একটি এসএমএসে লেখা হয়েছে- ‌প্রিয় গ্রাহক, বন্ধ ফোরজি ও থ্রিজি সেবা ফিরিয়ে আনতে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কাজ করছি। সাময়িক এই অসুবিধার জন্য আমরা দুঃখিত।

এ বিষয়ে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার গণমাধ্যমে বলেন, কারিগরি ত্রুটির কারণে এটা হয়ে থাকতে পারে। হয়তো কোনো অনিবার্য পরিস্থিতি তৈরি হয়েছিল যেটা এড়ানো যায়নি। তবে আমার মনে হয়, সমস্যাটা বেশিক্ষণ থাকবে না। সমাধানের উদ্যোগ নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্টারনেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ