Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ট্রলারডুবিতে নিখোঁজ মালিকের লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ১২:৩৩ পিএম

বৃহস্পতিবার রাতে ভান্ডারিয়া উপজেলার তেলিখালী ইউনিয়নের কচা নদীর পশ্চিম জুনিয়া গ্রামসংলগ্ন স্থানে রায়হান-২ নামের একটি সিমেন্টবোঝাই ট্রলার ডুবে যায়। পিরোজপুরের ভান্ডারিয়ায় ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে কাইয়ুম খানের (৩৭) নামের ওই ব্যক্তির লাশ উদ্ধার করে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দল। কাইয়ুমের বাড়ি বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার বাসান্ডা গ্রামে। তিনি ডুবে যাওয়া ট্রলারটির মালিক ছিলেন।


ফায়ার সার্ভিস ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, ট্রলারটি বৃহস্পতিবার মোংলা থেকে সিমেন্ট বোঝাই করে বরিশালের উদ্দেশে যাচ্ছিল। পথে বিশ্রাম নিতে বিকাল ৫টায় ভান্ডারিয়ায় কচা নদীর পশ্চিম জুনিয়া গ্রামের রাস্তাসংলগ্ন বেড়িবাঁধের পাশে নোঙর করে।

রাত সাড়ে ৮টার দিকে কচা নদীর তীরবর্তী এলাকার প্রায় ২০/২৫ শতাংশ জমি নদীতে বিলীন হয়ে যায়। সেখানে নোঙর করে রাখা ট্রলারটিও ডুবে যায়।

ওই সময় চালক আবদুল মান্নান (৬৫) ও সহযোগী ফয়সাল বেপারী (১৫) সাঁতরে উপরে উঠলেও মালিক কাইয়ুম নিখোঁজ হন।

ভান্ডারিয়া থানার ওসি মাকসুদুর রহমান যুগান্তরকে জানান, শুক্রবার সকালে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশটি উদ্ধার করার পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ