Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আজ ২০০ জন পাচ্ছেন সউদী এয়ারলাইন্সের টিকিট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ১১:৫৫ এএম

সউদী অ্যারাবিয়ান এয়ারলাইন্সের টিকিট আজ শুক্রবার ২০০ জন প্রবাসী বাংলাদেশি যাত্রীকে দেওয়া হচ্ছে। তবে যারা সউদী এয়ারলাইন্সের রিটার্ন টিকিট করে দেশে এসে করোনা ভাইরাসে আটকা পড়েছিলেন, শুধু তারাই পাবেন এই টিকিট। এ জন্য নতুন কোনো ফি দিতে হচ্ছে না প্রবাসীদের।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, শুক্রবার সকাল ৯টার দিকে সউদী এয়ারলাইন্সের টিকিট ইস্যু শুরু হয়। সি-১ থেকে ২০০ পর্যন্ত টোকেনধারী সৌদি আরব ফিরে যাওয়ার টিকিট পাবেন। টোকেনধারীরা নির্ধারিত লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করছেন।

প্রবাসীরা জানিয়েছেন, টিকিট পেতে কোনো ভোগান্তি পেতে হচ্ছে না। নির্ধারিত নিয়ম মেনে লাইনে দাঁড়িয়ে টিকিট ‘রি-ইস্যু’ করতে পারছেন তারা।

কয়েকদিন আগে সউদী আরবের ফ্লাইট ও টিকিট নিয়ে চরম দুর্ভোগ ও অনিশ্চয়তা ছিল। সে সংকট অনেকের জন্য সমাধান হলেও ফ্লাইট ও টিকিট সীমিত হওয়ায় প্রতিদিন শত শত সউদী প্রবাসী এখনও সৌদি এয়ারলাইন্স ও বিমান বাংলাদেশ কার্যালয়ে ভিড় করছেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদী আরব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ