Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানে ফাঁসিতে ঝুলে দশম শ্রেণীর শিক্ষার্থীর আত্মহত্যা!

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ১১:০৭ পিএম

চট্টগ্রামের রাউজান পাহাড়তলী তাপ বিদ্যুৎ কেন্দ্রের বাসায় ফ্যানের সঙ্গে ঝুলে রোহান বিন আলম (১৫) নামের এক কিশোরের আত্মহত্যার করেছে। সে চট্টগ্রাম তাপ বিদ্যুৎ কেন্দ্র (চবিকে) উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্র। বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে কেন্দ্রের ভেতরের বাসায় সে আত্মহত্যা করে বলে জানিয়েছে পরিবার। নিহত কিশোর ওই কেন্দ্রের মুল ফটকে মুদির দোকানি মুহাম্মদ জাহাঙ্গীর আলমের ছেলে। তাঁদের স্থায়ী বাড়ি চাঁদপুর জেলার মতলব এলাকায় বলে জানান স্থানীয়রা।

জানাগেছে, বৃহস্পতিবার সকাল থেকে দীর্ঘক্ষণ গেম খেলতে থাকলে তাঁর মা বকা দেয়। এই অভিমান থেকে সে বাসার একটি কক্ষে ফ্যানের সঙ্গে গামছা পেছিঁয়ে আত্মহত্যা করে।

তাপবিদ্যুৎ কেন্দ্রর শ্রমিক নেতা মো: বাচ্চু জানান, সকালে ওই কিশোর আত্মহত্যা করলে ফাঁসিতে ঝুলানো অবস্থায় উদ্ধার করে তাঁকে রাঙ্গুনিয়া উপজেলায় হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

রাউজান থানার উপ পরিদর্শক হুমায়ুন কবির বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে জানতে পারি ঘটনাটা আত্মহত্যা। পরিবারের অভিযোগ না থাকা ও আবেদনের প্রেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়া দাফনের অনুমতি দেওয়া হয়েছে’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ