Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে পুলিশের খাঁচায় প্রেমিক যুগল

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ৪:৪৭ পিএম

সিলেটের বিশ্বনাথ উপজেলার মুফতির গাঁও গ্রামে প্রেমিক ঝুটিকে আটক করেছে থানা পুলিশ। বুধবার দুপুর দেড়টায় তাদের নিজ বাড়ী থেকে তাদের আটক করা হয়। প্রেমিক আমেরিকা প্রবাসী আজিজুর রহমানের পুত্র অমর হোসেন (১৬)। আর প্রেমিকা একই বাড়ির বাসিন্দা দিনমজুর ভ্যান চালক শাহজাহান মিয়ার কন্যা।

জানা গেছে, বেশ কয়েক দিন ধরে একই বাড়ির বাসিন্দা আমেরিকা প্রবাসী আজিজুর রহমানের পুত্র অমর হোসেন (১৬) এর সাথে মেয়ের প্রেমের সম্পর্ক চলে আসছিল। সোমবার (২৯সেপ্টেম্বর) দিবাগত রাতে প্রেমের টানে অমর হোসেনের হাত ধরে বাড়ি থেকে পালিয়ে যায় দিনমজুর ভ্যান চালকের কন্যা। গতকাল বুধবার সকালে মেয়েটিকে নিয়ে নিজ বাড়িতে ফিরে যায় অমর হোসেন। দুপুর দেড়টা পর্যন্ত আমেরিকা প্রবাসী ছেলের পরিবারের কেউ তাদের দায়িত্ব নেয়নি। অবশেষে মেয়ের বড়ভাই শামিমুল আজাদ সুমন বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে থানার এসআই অলক দাস প্রেমিক যুগলকে আটক করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মূসা জানান, মামলা দায়েরের পর তাদের দু’জনকে আদালতে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ