Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গোরু বাঁচাতে গিয়ে দুর্ঘটনার কবলে চন্দ্রবাবু নাইডু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ৫:২৮ পিএম

অল্পের জন্য রক্ষা পেলেন অন্ধ্র প্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী ও তেলুগু দেশম পার্টির (টিডিপি) সভাপতি এন চন্দ্রবাবু নাইডু। শনিবার সন্ধ্যায় তেলেঙ্গানার যাদাদ্রি ভোংগির জেলায় দুর্ঘটনার কবলে পড়ে চন্দ্রবাবুর কনভয়। একটি গোরু বাঁচাতে যেয়ে এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে খবর, শনিবার সন্ধ্যায় দন্দমলকাপুরম গ্রামের কাছে দুর্ঘটনার কবলে পড়ে চন্দ্রবাবুর গাড়ি। অমরাবতীর বাড়ি থেকে কনভয় নিয়ে তিনি হায়দরাবাদে ফিরছিলেন। কনভয়ে তার গাড়ির আগে-পিছে তিনটে করে গাড়ি ছিল। দন্দমলকাপুরম গ্রামের কাছে হঠাৎই কনভয়ের সামনে এসে পড়ে একটি গোরু। গোরুটি ঠিক সেসময় রাস্তা পেরোচ্ছিল। তাকে বাঁচাতে গিয়ে কনভয়ের একদম সামনের এসকর্ট গাড়িটিকে হঠাৎই ব্রেক কষতে হয়। যার ফলে কনভয়ের দ্বিতীয় গাড়িটি (জ্যামার) নিয়ন্ত্রণ হারিয়ে এসকর্ট গাড়িটিকে পিছন থেকে ধাক্কা মারে। তার পেছনে থাকা তৃতীয় বুলেটপ্রুফ গাড়িটিও সংঘাত এড়াতে পারেনি। সেটিও দ্বিতীয় গাড়িটিকে পিছন থেকে সজোরে ধাক্কা মারে। নাইডু ছিলেন কনভয়ের চতুর্থ গাড়িটিতে। দুর্ঘটনা এড়াতে সেই গাড়ির চালককেও সাডেন ব্রেক কষতে হয়েছিল। তবে, চন্দ্রবাবুর কপাল ভালো তার গাড়ির সামান্য ক্ষতিও হয়নি। তিনিও অক্ষত ছিলেন।

টিডিপির তরফে দুর্ঘটনার খবরের সত্যতা স্বীকার করে বলা হয়েছে, এনএসজির তিন রক্ষী আহত হয়েছেন। তবে, আঘাত তেমন গুরুতর নয়। চন্দ্রবাবু সুস্থ আছেন। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়িটির বদলে এনএসজির জন্য অন্য একটি গাড়ির ব্যবস্থা করা হয়। তার পরেই গন্তব্যের দিকে রওনা দেন সাবেক মুখ্যমন্ত্রী। তার আগে প্রায় বিশ মিনিটের মতো চন্দ্রবাবুকে রাস্তায় অপেক্ষা করতে হয়। সূত্র: হিন্দুস্থান টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ