Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভারতে এক করোনা রোগীকে হাসপাতালে নেয়ার পথে ধর্ষণের অভিযোগ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ৪:১৭ পিএম

ভারতে এক করোনা রোগীকে হাসপাতালে নেয়ার পথে ধর্ষণের অভিযোগ ওঠেছে। বর্বর এই ঘটনা ঘটেছে ভারতের কেরালা রাজ্যে। করোনা মহামারিতে বিপর্যস্ত হয়ে পড়েছে ভারতের বিভিন্ন রাজ্য। এর মধ্যেই নৃশংস এক ঘটনা ঘটেছে। -নিউজ ১৮, কলকাতা নিউজ

করোনা আক্রান্ত এক তরুণীকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ধর্ষণ করেছেন এক অ্যাম্বুলেন্স চালক। পুলিশ জানিয়েছে, দু’জন রোগীকে ভিন্ন দু’টি হাসপাতালে নিয়ে যাচ্ছিল ওই অ্যাম্বুলেন্স চালক। প্রথমে একজন বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে যায় সে। এরপর ওই তরণীকে নিয়ে হাসপাতালের পরিবর্তে একটি ফাঁকা মাঠে অ্যাম্বুলেন্স নিয়ে যায় ওই চালক। সেখানেই করোনা আক্রান্ত ওই তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

ওই অ্যাম্বুলেন্স চালককে ইতোমধ্যেই অ্যাম্বুলেন্স পরিষেবা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। পুলিশ ওই চালককে গ্রেফতার করেছে। এই ঘটনার তীব্র নিন্দা করে কেরালার স্বাস্থ্যমন্ত্রী কে কে শালিজা পুলিশকে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। তবে করোনা আক্রান্ত কোনো নারীকে যৌন হেনস্থার এটাই প্রথম ঘটনা নয়। এর আগে গত জুলাই মাসে দিল্লিতে এক করোনা আক্রান্ত নারীকে ধর্ষণের অপরাধে দু’জনকে গ্রেফতার করে পুলিশ।

 



 

Show all comments
  • Abdul Kader ৬ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩২ পিএম says : 0
    এটা ভারত এখানে সব কিছু সম্ভব। ইয়ে ইন্ডিয়া হে মেরি জান ইহা কুচ ভি হও সাকতা হে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ