Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ট্রাম্পের সমর্থনে নৌ প্যারেড, নৌকা ডুবে ভয়াবহ দুর্ঘটনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২০, ১২:৫৩ পিএম

মার্কিন যুক্তরাষ্ট্রের পশ্চিম অস্টিনে অবস্থিত ট্র্যাভিস হ্রদে ডোনাল্ড ট্রাম্পের সমর্থনে নৌ প্যারেড চলাকালীন ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। গতকাল শনিবার (৫ সেপ্টেম্বর) বেশ কয়েকটি নৌকা নিয়ে অভিনব প্রচারের ব্যবস্থা করা হয়েছিল। বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সংর্থনে নির্বাচনী প্রচার শুরুর কিছু পরেই হঠাৎই বেশ কয়েকটি নৌকায় পানি ঢুকে মুহূর্তে সেই নৌকাগুলো ডুবে যায়। তবে এর জেরে পানিতে ডুবে যাওয়া বা মৃত্যুর খবর মেলেনি এখনো।
জানা যায়, নৌকাগুলো ডুবে যাওয়ার আগেই হ্রদের পানিতে ঝাঁপ দেন অনেকে। বেশ কয়েকজন সাঁতরে পাড়ে উঠে পড়েন। অনেককে উদ্ধার করে পাশে থাকা নৌকা।
আর কিছুদিনের মধ্যেই আমেরিকায় প্রেসিডেন্ট পদের জন্য নির্বাচন। শনিবার ট্র্যাভিস লেকে প্রেসিডেন্ট ট্রাম্পের সমর্থনে বর্ণাঢ্য প্রচারের আয়োজন করা হয়। প্রচার চলাকালীন হঠাৎই হ্রদে নৌকাডুবির জেরে রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে। ট্রাম্প সমর্থকরা আমেরিকাজুড়ে নির্বাচনী প্রচার চালাচ্ছেন। দেশের বিভিন্ন প্রান্তে অসংখ্য নৌকা নিয়ে প্রচার চলছে। এর আগেও আমেরিকায় ট্রাম্পের সমর্থনে নৌকায় প্রচারে দুর্ঘটনা ঘটেছিল। ওরেগনের পোর্টল্যান্ডে উইলমেট নদীতে একটি নৌকা গত মাসে ডুবে গিয়েছিল। সূত্র : সিএনএন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ