Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নোয়াখালীর চাটখিলে প্রবাসীর লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ৬:০১ পিএম

চাটখিল উপজেলার বদলকোর্ট ইউনিয়ন থেকে আব্দুল মালেক (৩৭) এক প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ব্যক্তিগত হতাশা থেকে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ২টার দিকে দক্ষিণ বদলকোর্ট মোল্লা বাড়ী থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত আব্দুল মালেক ওই বাড়ীর আবু তাহেরের ছেলে। তাঁর দু’টি কন্যা সন্তান রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত কয়েক মাস আগে সৌদি আরব থেকে দেশে আসেন আব্দুল মালেক। এরপর থেকে পারিবারিকসহ বিভিন্ন বিষয় নিয়ে হতাশাগ্রস্থ ছিল সে। গত কয়েকদিন থেকে তার মানুষিক সমস্যা দেখা দেয়। মঙ্গলবার সকালের কোন একসময় তাদের ঘরের দক্ষিণ পাশের একটি কক্ষে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

চাটখিল থানার উপ-পরিদর্শক (এসআই) নূর নবী জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ১ সেপ্টেম্বর, ২০২০, ৬:১৭ পিএম says : 0
    বিদেশ থেকে গিয়ে বিদেশিরা নানান সমস্যায় কিন্তু সরকার দেখতেছে শুধু রেমিটেনস বিদেশ থেকে আসা টাকা কিন্তু যারা কামাই করে তারা আজ কষ্ট করতেছে কিন্তু কোথায় সরকার। শুধু কেবলমাত্র বলাটাই মাত্র বেদেশিরা সোনার ছেলে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ