Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রায়পুরায় দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৬

স্টাফ রিপোর্টার, নরসিংদী : | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ৯:৩২ পিএম

নরসিংদীর রায়পুরায় বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে দেলোয়ার হোসেন নামে একজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরও ৬ জন। গতকাল সকালে রায়পুরা পৌরসভার তাত্তাকান্দা মহল্লায় এ সংর্ঘর্ষের ঘটনা ঘটেছে।

নিহত দেলোয়ার হোসেন তাত্তাকান্দা মহল্লার হিরন মিয়ার ছেলে। আহতরা হলেন-শাকিল মিয়া, আতাউর রহমান, হিরন মিয়া, হায়দার আলী, সাকিব ও সোহান। আহতদেরকে রায়পুরা, নরসিংদী ও ঢাকা মেডিকেলে চিকিৎসা দেয়া হচ্ছে। পুলিশ ও স্থানীয়রা জানান, তাত্তারকান্দার সাত্তার মাস্টার ও রতন মোল্লার লোকজনের মধ্যে বিরোধ চলছিল। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার শালিশ দরবার বসে মিমাংসার চেষ্টা করেও সমস্যার সমাধান না হওয়ায় উভয় পক্ষের মধ্যে বিরোধ চরম আকার ধারণ করে। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় ধারালো অস্ত্রের আঘাতে উভয় পক্ষের ৭ জন আহত হয়।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পর দেলোয়ার হোসেন নামে একজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। গুরুতর অবস্থায় হিরন ও শাকিল নামে দুইজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। রায়পুরা থানার ওসি (তদন্ত) কর্মকর্তা লুৎফর রহমান বলেন, যারা হত্যার সাথে জড়িত তাদের গ্রেফতারের ব্যাপারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ