Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝুঁকি নিতে চাইছেন না পূর্ণিমা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২০, ২:৩২ পিএম

ক্যারিয়ারে দুই দশক পার করে ফেলেছেন, তবু যেন ফুরোয়নি অভিনয়ের জৌলুশ ও গ্ল্যামার্স। ফিল্মি ক্যারিয়ারে বহু হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। তার নতুন সিনেমার অপেক্ষায় এখনো অধীর আগ্রহে চেয়ে থাকেন সিনেপ্রেমীরা। হ্যাঁ বলা হচ্ছে, ঢাকায় সিনেমার দর্শক নন্দিত অভিনেত্রী পূর্ণিমার কথা।

এদিকে নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় 'গাঙচিল' ও 'জ্যাম' সিনেমাতে মূখ্য ভূমিকায় অভিনয় করেছেন পূর্ণিমা। জানা গেছে, জ্যামের শুটিং শেষ হলেও কিছু অংশের কাজ বাকি রয়েছে গাঙচিল সিনেমার।

করোনার জেরে এতদিন শুটিং বন্ধ ছিলো। তাই এবার শুটিংয়ে ফিরতে চান সিনেমাটির নির্মাতা। এরই মধ্যে শুটিংয়ে ফেরার প্রস্তুতিও সম্পন্ন হয়েছে, অপেক্ষা শুধু পূর্ণিমার। তবে এখনই শুটিংয়ে ফিরতে নারাজ 'মনের মাঝে তুমি' খ্যাত এই চিত্রতারকা।

শুটিংয়ে না ফেরার প্রসঙ্গে পূর্ণিমা জানান, 'আরশিয়া (পূর্ণিমার মেয়ে) অনেক ছোট। বর্তমান সময়ে প্রতিদিন অনলাইন ক্লাসগুলোতে মেয়ের সঙ্গে আমাকে থাকতে হয়। তাছাড়া জীবনের চেয়ে তো কাজ বড় হতে পারে না। শুধু শুধু ঝুঁকি নিতে যাব কেন? শুটিংয়ে ফিরতে চাই তবে কিছুদিন সময় চেয়েছি। পরিচালক ও ফেরদৌস আমার অনুরোধ রেখেছে। তাদের প্রতি আমি কৃতজ্ঞ।'



 

Show all comments
  • Kamol Sen ২৮ আগস্ট, ২০২০, ১০:২০ পিএম says : 0
    আমরা চাই পূর্ণিমা আপু আমাদের মাঝে ফিরে আসুক। পূর্ণিমা আপুর জন্য অনেক অনেক শুভ কামনা রইল।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ