Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফের বিজেপিকে কটাক্ষ নুসরাতের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২০, ১০:২০ এএম

টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। রাজনৈতিক ইস্যুতে মাঝে মধ্যেই গেরুয়া শিবিরদের কড়া সমালোচনা করতে দেখা যায় তাকে। এবার পশ্চিমবঙ্গে বিজেপির আগামীর মুখ্যমন্ত্রীকে নিয়ে শাসক দলকে তীব্র কটাক্ষ করলেন এই অভিনেত্রী-সাংসদ।

সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দূরবীনে চোখ রাখার একটি ছবি শেয়ার করেছেন নুসরাত জাহান। সেখানে তিনি লেখেন, পশ্চিমবঙ্গে মমতা বন্দোপাধ্যায়ের বিরুদ্ধে মুখ্যমন্ত্রী খুঁজতে গিয়ে এখন এমনই অবস্থা বিজেপির। এই পোস্টে হ্যাশট্যাগ ব্যবহার করে তিনি লেখেন, ভয় পেয়েছে বিজেপি।

তবে এবারই প্রথম নয়, এর আগে মোদির বিদেশ সফর নিয়ে প্রশ্ন তোলেন নুসরাত জাহান। তার কথায়, এত বিদেশযাত্রা না করে খরচ কিছুটা বাঁচান তাহলে আন্তর্জাতিক অঙ্গনে আমাদের সম্মান বাড়ে।

বিজেপির বিরুদ্ধে নুসরাতের তোপের এখানেই শেষ নয়। দেশের বেকারত্ব নিয়েও যোগি সরকারের দিকে আঙ্গুল তুলেছেন নায়িকা। অভিনেত্রী বলেন, দেশের তরুণ প্রজন্মকে বোঝেন না মোদি। তাদের জন্য প্রতিনিয়ত অন্ধকারের বোঝা তৈরী করছেন তিনি বলেও মন্তব্য করেন এই সাংসদ।

এদিকে কাজের ক্ষেত্রে নুসরাত জাহান অংশুম্যান প্রত্যুষের 'এসওএস কলকাতা' নিয়ে ব্যস্ত রয়েছেন। এতে তাকে একজন অ্যান্টি টেরিরিজম ইউনিটের সদস্য হিসেবে দেখা যাবে। সিনেমাটিতে নুসরাত ছাড়াও অভিনয় করবেন মিমি চক্রবর্তী ও যশ গুপ্ত। ইতোমধ্যে সিনেমাটির শুটিংও ফ্লোরে গড়িয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ