Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে পেয়ারা পারতে গিয়ে শিশু ধর্ষনের অভিযোগে মামলা

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ১:৪৯ পিএম

নেছারাবাদে বাড়ীর বাগানে পেয়ারা পারতে গিয়ে ১৪ বছরের এক শিশু ধর্ষনের শিকার হয়েছে বলে থানায় মামলা হয়েছে। সোমবার রাতে প্রতিবেশি মিলন ফরাজির ছেলে রিয়াজ ফরাজি(২২) কে আসামী করে শিশুটির পিতা ফজলুল হক বাদী হয়ে থানায় ধর্ষন মামলা দায়ের করেন। ওইদিন বিকেলে অলংকারকাঠি গ্রামে ধর্ষনের ঘটনা ঘটে বলে মামলা সূত্রে জানাগেছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার সকালে পিরোজপুর পাঠানো হয়েছে।

অভিযোগ সূত্রে জানাগেছে, সোমবার বিকেলে বাড়ীর বাগানে পেয়ারা পারতে গেলে প্রতিবেশি মিলন ফরাজির ছেলে রিয়াজ ফরাজী তাকে জোর করে মুখ চেপে ধরে একটি পানের বরজে নিয়ে যায়। এসময় শিশুটির ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষনের চেষ্টা চালায়। শিশুটি ডাক চিৎকার দিলে মাহাবুব নামে একজন এগিয়ে আসলে রিয়াজ ফরাজি পালিয়ে যায়।

নেছারাবাদ থানার ইন্সপেক্টর তদন্ত শেখ আউয়াল কবির জানান,থানায় মামলা হলে পুলিশ রাতেই অভিযান চালায়। কিন্তু আসামী রিয়াজ ফরাজি আত্মগোপন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ