Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে ডিজেল ও গ্যাস সিলিন্ডারের গোডাউনে অগ্নিকান্ড, অর্ধ কোটি টাকার ক্ষতি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২০, ১:০৩ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের আঠারবাড়ি রায়ের বাজারে একটি ডিজেল ও গ্যাস সিলিন্ডারের গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সোমবার রাত ৮টার দিকে মঞ্জুরুল ইসলামের ডিজেল ও গ্যাস সিলিন্ডার গোডাউনে ্ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ঈশ^রগঞ্জ, নান্দাইল ও কেন্দুয়া উপজেলার তিনটি ইউনিট এসে রাত সাড়ে ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। স্থানীয় ব্যবসায়ীরা জানান, অগ্নিকান্ডে প্রায় অর্ধকোটি টাকার মালামাল নষ্ট হয়েছে। এ ঘটনায় গোডাউনের কর্মচারী বনগাঁও গ্রামের আবদুল মালেকের ছেলে মো. কামাল (২৪) আহত হয়। পরে তাকে দ্রুত ময়মনসিংহ হাসপাতালে পাঠানো হয়।

তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শণ করেণ ঈশ^রগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন, ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক প্রাণনাথ সাহা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, সরিষা ইউনিয়ন চেয়ারম্যান শাহজাহান ভূইয়া।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেলোয়ার হোসেন বলেন, আগ্নিকান্ডের আগে গাড়ী থেকে দার্হ্য পদার্থ আনলোড হচ্ছিল । ধারণা করা হচ্ছে আগুনে সূত্রপাত সেখান থেকেই হতে পারে। গোডাউনে বিপুল পরিমাণ ডিজেল ড্রাম ও গ্যাস সিলিন্ডার মজুদ ছিলো। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত ছাড়া বলা সম্ভব নয়। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে।

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে তাৎক্ষণিক
ঘটনাস্থল পরিদর্শন করা হয়। ক্ষয়ক্ষতি ও আগুন লাগার কারণ ফায়ার সার্ভিস নির্ণয় করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ