Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঝগড়াটে নন স্বামী!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

‘বোবার কোনো শত্রু নেই।’ সমাজে প্রচলিত ও প্রমাণিত এই প্রবাদ বহু পুরোন। কিন্তু এবার তা ভুল প্রমাণিত হলো! কারণ স্বামী তার স্ত্রীকে এতটাই ভালোবাসেন যে কখনো তাকে বকাঝকা বা ঝগড়াঝাটি করেন না।
স্বামীর এমন ভালোবাসায় স্ত্রী ভীষণ বিরক্ত। তাই স্বামীকে ডিভোর্স দেওয়ার জন্য আদালতে আবেদন করেন ওই নারী। উদ্ভট এই ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যে। ওই নারীর বাড়ি উত্তরপ্রদেশের সম্বল জেলায়। দেড় বছর আগে তার বিয়ে হয়।
ভারতীয় একটি সংবাদমাধ্যমে ওই নারী বলেন, ‘তিনি (স্বামী) আমাকে অতিরিক্ত ভালোবাসেন। কখনো ঝগড়া করেন না। আমি ভুল করলেও সবসময় হাসিমুখে ক্ষমা করে দেন। আমি এমন জীবন চাই না। মাঝে মাঝে তর্ক-বিতর্ক করতে চাই। এই অতিরিক্ত ভালোবাসায় আমার দমবন্ধ লাগে। তাই বিচ্ছেদ চেয়েছি।’
আদালত বিবাহ বিচ্ছেদের কারণ শোনার পর হতবাক হয়েছেন। আদালত সাথে সাথে ওই নারীর পিটিশন খারিজ করে দিয়েছেন। আদালত বলেছেন, ওই নারী অবুঝের মতো আচরণ করছেন।’
কিন্তু তারপরও হাল ছাড়তে নারাজ ওই নারী। পরে স্থানীয় পঞ্চায়েতের শরণাপন্ন হন তিনি। কিন্তু এই উদ্ভট সমস্যা সমাধানে অপারগ বলে জানিয়েছে পঞ্চায়েত।
পঞ্চায়েতের পক্ষ থেকেও ওই স্বামী-স্ত্রীকে বলা হয়েছে তারা যেন নিজেদের মধ্যে ব্যাপারটা মিটিয়ে নেন। কিন্তু ওই নারী তা মোটেও মিটিয়ে নিতে রাজি নন! সূত্র : গালফ নিউজ/টাইমস নাউ।

 



 

Show all comments
  • kader ২৩ আগস্ট, ২০২০, ৮:৪২ এএম says : 0
    হয়তো অন্য কাউকে পছন্দ হয়েছে তাই কোন ইসু না পেয়ে এরকম ব্যতিক্রম ইসু বেছে নিল।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ