Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ২ ভাই গ্রেফতার

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

স্কুলছাত্রীকে ধর্ষণ ও অবৈধ গর্ভপাতের অভিযোগে ২ সহোদর ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার চরআফজল এলাকার সৈয়দ মৌলভীর বাজার থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। 

পুলিশ জানায়, গত ৩০ এপ্রিল সন্ধ্যায় লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরআফজল সরকারি প্রথমিক বিদ্যালয়ের ঐ স্কুলছাত্রীকে প্রতিবেশী জহির উদ্দীন বাড়ির পাশে বাগানে নিয়ে ধর্ষণ করে। এতে ছাত্রীটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি তার স্বজনদেরকে খুলে বলে। পরে ছাত্রীর পরিবার জহিরের স্বজনদের সাথে যোগাযোগ করলে তারা বিষয়টি সমাধানের আশ্বাস দেন। এরপর জহিরের ভাই ও ভাবি আদালতের মাধ্যমে বিয়ে পড়ানোর কথা বলে গত ২ জুলাই ছাত্রীকে রামগতির মা ও শিশু কল্যাণ কেন্দ্রে নিয়ে অবৈধ গর্ভপাত করে। এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে গত বুধবার রাতে চারজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রামগতি থানায় মামলা দায়ের করেন।
গত বৃহস্পতিবার দুপুরে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার চরআফজল এলাকার সৈয়দ মৌলভীবাজার থেকে তাদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হচ্ছেন, জহির উদ্দিন (২৫) ও তার বড় ভাই আব্দুর রহমান (৩০)। উভয়ে চরআফজল এলাকার আব্দুল কাইয়ুমের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ