Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে চা দোকানির গলা কাটা লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২০, ৪:৩৯ পিএম

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এক চা দোকানিকে গলা কেটে হত্যা করা হয়েছে। শুক্রবার রাজার হাটের একটি কালভার্টের নীচ থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। খুনের শিকার মো. জাফর (৩৫) শারীরিক প্রতিবন্ধী। তিনি দক্ষিণ খন্ডলিয়া পাড়া এলাকার মো. নুরুচ্ছাফার ছেলে। 

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম ইনকিলাবকে বলেন, জাফর একটি চা দোকান চালাতেন। রাতে তিনি দোকান থেকে বাড়ি ফিরেননি। সকালে বাজার এলাকার একটি কালভার্টের নিচ থেকে তার লাশটি উদ্ধার করা হয়। লাশের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে হত্যার পর লাশ খালে ফেলে দেওয়া হয়। তবে কারা কেন তাকে হত্যা করেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

তার স্ত্রী দিলুয়ারা বেগমের বরাত দিয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, রাজার হাটের পশ্চিম মোড়ে ভাসমান একটি চায়ের দোকান করে সংসার চালাতেন জাফর। প্লাস্টিক মোড়ানো এই ভাসমান চায়ের দোকানের মালামাল রাতে পাশের একটি দোকানে রেখে বাড়ি যেতেন। তবে সেটি বন্ধ থাকায় গত চারদিন ধরে রাতে তিনি দোকানেই থাকছিলেন। জাফরের শাহেদ (১২) ও সাদিয়া (১০) নামে দুই সন্তান স্কুলে পড়ে। বাবাকে হারিয়ে তারা এখন শোকে বাকরুদ্ধ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ