Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে ট্রলারে কিশোরের ঝুলন্ত লাশ

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ১১:১৯ পিএম


নেছারাবাদে কাঠ বোঝাই একটি ট্রলার থেকে ফাহাদ মোল্লা আকাশ (১৭) নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত ফাহাদের পরিবারের দাবি তাকে কেউ মেরে ঝুলিয়ে রেখেছে। গতকাল বৃহস্পতিবার উপজেলার ইন্দুরহাট বন্দর সংলগ্ন খালে বেঁধে রাখা ‘আল ইনান’ নামে একটি ট্রলারের ইঞ্জিন রুমের মধ্যে ফাহাদ মোল্লার ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রলারটি জব্দ করে ও লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
ফাহাদ মোল্লা ওই ট্রলারে বাবুর্চির কাজ করত। সে উজিরপুর উপজেলার দক্ষিণ সাতলা গ্রামের হান্নান মোল্লার ছেলে। পরিবারসহ তারা সুটিয়াকাঠি এলাকায় ভাড়া বাসায় বাস করতেন। মৃত ফাহাদ মোল্লার পিতা হান্নান মোল্লার দাবি তার পুত্র ফাহাদ আত্মহত্যা করতে পারেনা। তাকে মেরে ঝুলিয়ে রাখা হয়েছে।
নেছারাবাদ থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। ওই ট্রলারের সুকানী মো. কিবরিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ