Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে স্বামী-স্ত্রীসহ তিনজনের লাশ উদ্ধার

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ১২:০১ এএম


ফরিদপুরের পৃথক দুই স্থান থেকে স্বামী-স্ত্রীসহ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল ভোর সাড়ে ৫টার দিকে সালথা উপজেলার যদুনদী ইউনিয়নের বড়খারদিয়া কাজীপাড়া গ্রামে ও শহরের দক্ষিণ ঝিলটুলি এলাকার নির্মানাধীন প্রফেসর টাওয়ারের ১১ তলার একটি কক্ষ থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ফরিদপুরর সালথায় রব্বানি মল্লিক (৫৫) ও তার স্ত্রী হাসি বেগম (৪৮) বিদ্যুৎ স্পৃষ্টে মৃত্যু হয়। রব্বানি মল্লিক মাছের জাল উঠাতে বাড়ির পাশের নদীতে যাচ্ছিল। এ সময় বিদ্যুতের তার ছিড়ে পড়ে থাকলে অসাধাণতার বসে পায়ে জড়িয়ে পড়লে চিৎকার দেয় সে। তার চিৎকারে স্ত্রী হাসি বেগম দৌঁড়ে গিয়ে ছুঠাতে গেলে সেও বিদ্যুতের তারের সাথে জড়িয়ে পড়ে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী মারা যায়। অপরদিকে শ্রমিক সাবির (১৩) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার বিকাল থেকে সে নিখোঁজ ছিল। গতকাল সকাল ওই টাওয়ারে কাজ করতে গিয়ে শ্রমিকরা তার লাশটি দেখতে পায়। পরে পুলিশ গিয়ে উদ্ধার করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ