Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

হঠাৎই সরে দাঁড়ালেন অপু!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ৪:৫৫ পিএম

চুক্তিবদ্ধ হওয়ার একদিনের মাথায় 'আশীর্বাদ' সিনেমা থেকে সরে দাঁড়ালেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। করোনা আবহের কারণেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি! মঙ্গলবার (১৮ আগস্ট) গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন অপু নিজেই।

'আশীর্বাদ সিনেমা থেকে সরে দাঁড়ানো প্রসঙ্গে অপু জানিয়েছেন, করোনায় প্রতিদিন যেভাবে মানুষ প্রাণ হারাচ্ছে, তা নিয়ে ভীষণ চিন্তিত নায়িকার মা। বিষয়টি নিয়ে চিন্তিত তিনি নিজেও। এমনকি শুটিং করে দিন শেষে পরিবারের কাছে ফিরতে হবে। পাশাপাশি চলতি মাসেই সিনেমাটির শুটিং শুরু হচ্ছে। তাই 'আশীর্বাদ' থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন এই চিত্রতারকা।

'আশীর্বাদ' সিনেমাটি প্রযোজনার পাশাপাশি এর কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন জেনিফার ফেরদৌস। এটি পরিচালনার দায়িত্বে রয়েছেন মোস্তাফিজুর রহমান মানিক।

গেল রোববার (১৬ আগস্ট) 'আশীর্বাদ' সিনেমাতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন অপু বিশ্বাস। কিন্তু তার একদিন পর হঠাৎই নায়িকা সিনেমাটির প্রযোজককে জানিয়ে দেন, এই সিনেমাটি করতে পারছেন না তিনি।

অপু বিশ্বাসের কথায়, করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে আগামী মাস থেকে কাজে ফিরতে চান তিনি। এরই মধ্যে অভিনয়ের ব্যাপারে বেশ কিছু নির্মাতার সঙ্গে কথা হয়েছে তার। সবকিছু বিবেচনা করে তবেই শুটিংয়ে ফিরবেন বলেও জানিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ