Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনার কলমাকান্দায় গনেশ্বরী নদীর সাঁকোর নিচ থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ৭:১৫ পিএম

নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নের নলছাপ্রা বাজার সংলগ্ন গনেশ্বরী নদীর সাঁকোর নিচ থেকে রবিবার দুপুরে পান-সুপারী ব্যবসায়ী আব্দুর রহমানের (৫৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। আব্দুর রহমান নলছাপ্রা গ্রামের মৃত আব্দুল মোমেনের ছেলে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার সকালে স্থানীয় মসজিদের ইমাম মসজিদে আসার পথে গনেশ্বরী নদীর সাঁকোর নিচে রহমানের মৃতদেহ পরে থাকতে দেকে এলাকাবাসীদের জানায়। এলাকাবাসী বিষয়টি কলমাকান্দা থানা পুলিশকে জানায়। দুপুরের দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে।
এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল করিমের সাথে যোগাযোগ করলে তিনি গনেশ্বরী নদীর সাঁকোর নিচ থেকে আব্দুর রহমান নামক পান সুপারী ব্যবসায়ীর লাশ উদ্ধার করার কথা স্বীকার করেন। তিনি মৃতের পরিবার ও স্থানীয় লোকজনের বরাত দিয়ে বলেন, আব্দুর রহমানের মদ পানের অভ্যাস ছিল। তার শরীরে কোন ধরণের আঘাতে চিহ্ন নাই। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, গত শনিবার রাতে রহমান দোকান বন্ধ করে পার্শ্ববর্তী গারো পাড়ায় মদ পান করতে যায়। সেখানে মাত্রাতিরিক্ত মদ পান করে রাতের কোন এক সময়ে বাড়ি ফেরার পথে গনেশ্বরী নদীর উপর বৃষ্টি ভেজা বাঁশের সাঁকো পার হতে গিয়ে নদীতে পড়ে মারা গিয়াছে। মৃতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই মৃতদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ