Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফেনী নদীতে নিখোঁজ ৩ জনের লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২০, ১:৪৮ পিএম | আপডেট : ২:৫৩ পিএম, ১৬ আগস্ট, ২০২০

শনিবার সকাল ১০টার দিকে বৈরি আবহাওয়ায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ক্লোজার ঘাট সংলগ্ন ছোট ফেনী নদীতে সাঁতার কাটতে নেমে নিখোঁজ হন তিন যুবক। নিখোঁজ সেই তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার সকাল ৭টার দিকে ঘটনার ২২ ঘণ্টা পরে ওমান প্রবাসী মো. আনোয়ার হোসেনের এবং দুপুর ১২টায় বসুরহাট বাজারের ব্যবসায়ী মেহেদী হাসানের লাশ উদ্ধার করে ডুবুরি দল।

আনোয়ার হোসেন (৩৬) ফেনী জেলার দাগনভূঁঞা উপজেলার ৫ নম্বর ইয়াকুবপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দেবরামপুর গ্রামের মো. সাহাব উদ্দিনের ছেলে ও শাহ আলমের ছেলে মেহেদী হাসান (২০) একই গ্রামের বাসিন্দা এবং বসুরহাট বাজারের ব্যবসায়ী।

অপরদিকে শনিবার বিকেল ৫টায় দাগনভূঞা উপজেলার দেবরামপুর গ্রামের জয়নাল আবদীনের ছেলে নজরুল ইসলাম স্বপনের (৩০) লাশ উদ্ধার করা হয়।

মাইজদী ফায়ার সার্ভিস স্টেশনের উপ-সহকারী পরিচালক নিউটন দাস জানান, মাইজদী ও কোম্পানীগঞ্জের দুটি ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালায়।

শনিবার সকালে ফেনীর দাগনভুঞা এলাকা থেকে ২৩ জন পর্যটক ঘুরতে আসেন মুছাপুর ক্লোজার এলাকায়। তাদের মধ্যে ৭জন ঝাঁকি জাল দিয়ে ছোট ফেনী নদীর মিষ্টি পানির অংশে সাঁতার কাটতে নামে। এক পর্যায়ে হঠাৎ জোয়ার আসলে তাদের মধ্যে তিনজন তীরে উঠতে না পেরে পানিতে তলিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ