Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর হোটেল সাউথ কিং থেকে পিংকি নামে এক যুবতীর লাশ উদ্ধার

কথিত স্বামী আটক

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ১২:০০ পিএম | আপডেট : ২:৫৫ পিএম, ২৪ জুলাই, ২০২০

আজ সকাল সাতটায় পটুয়াখালী গোরস্থান রোড সংলগ্ন হোটেল সাউথ কিং থেকে পিংকি (২৪)নামে এক যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনা উদঘাটনের জন্য হোটেল থেকে কথিত স্বামী রিফাত কে আটক করেছে পুলিশ।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ জানান, আজ সকাল সাতটার দিকে হোটেল ম্যানেজার মারফত খবর পেয়ে হোটেলের ৯০৩ নাম্বার রুমের ভিতর থেকে দেওয়া ছিটকিনি শাবল দিয়ে ভেঙে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পিংকির লাশ উদ্ধার করে পুলিশ। নিহত পিংকির কথিত স্বামী রিফাত ঘটনার সময় হোটেল থেকে বাহিরে নাস্তা আনতে গিয়ে ফেরত এসে ভিতর থেকে ছিটকানি দেয়া দেখে ডাকাডাকি করে সাড়া না পাওয়ায় হোটেল কর্তৃপক্ষকে জানান। পরবর্তীতে পুলিশের উপস্থিতিতে সিটকানি ভেঙ্গে ভিতরে প্রবেশ করে পিংকির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। খুলনার খালিশপুর এলাকার পিংকি গত দুইদিন আগে স্বামী-স্ত্রী পরিচয়ে রিফাতের সাথে এসে হোটেলে অবস্থান করে। পিংকির কথিত স্বামী খুলনার খালিশপুর এলাকার রিফাতকে ঘটনা উদঘাটনে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ