Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বামী বিরহে চিকিৎসকের আত্মহনন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২০, ১১:১৫ এএম

ভারতের ইদানিং আত্মহত্যা ঘটনা ব্যাপকহারে বেড়েছে। সাধারণ মানুষ থেকে শুরু করে সব শ্রেণীর মানুষ এই আত্মহত্যা করে থাকেন। এবার দীর্ঘ লকডাউনের কারণে স্বামীর সঙ্গে সাক্ষাতের সুযোগ হয়নি ৪ মাস। সে কারণে মানসিক অবসাদে ভুগছিলেন আহমেদ ডেন্টাল কলেজের দ্বিতীয় বর্ষের পিজিটি ছাত্রী মানসী মণ্ডল। অতঃপর আত্মহননের পথ বেছে নেন মানসী। জি ২৪ ঘণ্টার প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

ভারতে এক মহিলা হোস্টেলে থেকে উদ্ধার করা হয়েছে এক জুনিয়র চিকিৎসক মানসী মণ্ডলের ঝুলন্ত লাশ। বৃহস্পতিবার দুপুরে দরজা ভেঙে জুনিয়র চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করে এন্টালি থানার পুলিশ। এসময় ঘরের ভিতর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ।

পুরুলিয়ার বাসিন্দা মানসী মণ্ডল নর্থ বেঙ্গল ডেন্টাল কলেজের ছাত্রী ছিলেন। পরে তিনি ম্যাক্সিলোফেসিয়াল সার্জারির জন্য স্নাতকোত্তর কোর্স করতে আর আহমেদ ডেন্টাল কলেজে সুযোগ পান । এখানেই পোস্ট গ্রাজুয়েট ট্রেনি অর্থাৎ পিজিটি হিসেবে দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছিলেন।



 

Show all comments
  • Satyajit Sensarma ২৪ জুলাই, ২০২০, ১:০৪ পিএম says : 1
    ...Khaleda JIa will perform politics against Sheikh Hasina . Begum JIa is the fittest PM for Bangladesh.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ