Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রেসিডেন্ট প্রার্থী কানিয়ে মানসিকভাবে বিপর্যস্ত : স্ত্রী কিম কার্দাশিয়ান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৪:১৪ পিএম

মার্কিন যুক্তরাষ্ট্রের নির্বাচনে প্রেসিডেন্ট প্রার্থী কানিয়ে মানসিকভাবে বিপর্যস্ত বলে সহানুভূতি জানালেন তার স্ত্রী কিম কার্দাশিয়ান।মডেল কিম কার্দাশিয়ান তার স্বামী রক সঙ্গীত শিল্পী কানিয়ে ওয়েস্ট ‘বাইপোলার ডিসঅর্ডার’এ আক্রান্ত বলে টুইট করেছেন।–ডেইলি মেইল

কানিয়ে তার মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনী প্রচারণা শুরুর তিনদিন পর নিরবতা ভেঙ্গে কিম বললেন, এক অবিশ্বাস্য, জটিল ও বেদনাদায়ক সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন তার স্বামী। তার জন্যে সমবেদনা জ্ঞাপন করে বলেন, যিনি এধরনের মানসিক চাপে আক্রান্ত, সে ও তার পরিবার যারা তাকে ভালবাসে, তারা ছাড়া আর কারো পক্ষে এ পরিস্থিতি উপলব্ধি করা খুবই কঠিন।
ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হচ্ছে কানিয়ে ও কিম উভয়ে ডিভোর্স চাচ্ছেন এবং তাদের বিয়ে টিকিয়ে রাখা খুব কঠিন হয়ে পড়েছে। কানিয়ের পক্ষ থেকে রক শিল্পী মিক মিলের সঙ্গে কিম কার্দাশিয়ানের সম্পর্কের অভিযোগ নাকচ করে এধরনের বক্তব্যকে মিথ্যা বলে অভিহিত করেছেন ওই রক শিল্পী।

কিম তার স্বামীর মানসিক অসুস্থতার বিষয়টি নিয়ে জনসমক্ষে না বলার ব্যাপারে জানান, ওর ব্যক্তিগত গোপনীয়তা, বাচ্চাদের রক্ষার ব্যাপার ছাড়াও কঠিন মানসিক চাপ এড়ানোর জন্যে মুখ খুলিনি। কিন্তু এখন অনুভব করছি কানিয়ে কে নিয়ে মানুষ ভুল বুঝতে পারে, ও খুবই মেধাবী কিন্তু জটিল মনের অধিকারি, সাঙ্ঘাতিক আবেগপ্রবণ এক মানুষ। ২০০৭ সালে কানিয়ের মা ডন্ডা ওয়েস্ট মারা যাওয়ার পর এক কঠিন সংগ্রামের মধ্যে দিয়ে ও যাচ্ছে। কানিয়ের ঘনিষ্ট বন্ধুবান্ধব বলছেন, তারা তাকে নিয়ে উদ্বেগে আছেন। যে কোনো সহায়তা কানিয়ের জন্যে তারা করতে প্রস্তুত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ