Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুক্তরাষ্ট্রে ডাকাতদের গুলিতে আহত বাংলাদেশি শিক্ষার্থী সিয়াম কোমায়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ২:০২ পিএম

তানজিম সিয়াম মাত্র চার মাস আগে যুক্তরাষ্ট্রে পড়তে যান। সেখানে ‘এম অ্যান্ড আর’ নামের একটি দোকানে কাজ শুরু করেন। কিন্তু যুক্তরাষ্ট্রের বোস্টন শহরের সেই মুদি দোকানে কাজ করার সময় ১৪ জুলাই রাতে ডাকাতেরা তার মাথায় গুলি করে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। সব শেষ খবরে জানা যায়, তানজিম সিয়াম কোমায় চলে গেছেন।

স্থানীয় গণমাধ্যম বোস্টন ডট কম জানিয়েছে, বোস্টন মেডিকেল সেন্টারে ভর্তি আছেন ২১ বছর বয়সী এই বাংলাদেশি তরুণ। সেখানকার দোকান মালিক সমিতি তার পরিবারকে আর্থিকভাবে সাহায্য করার জন্য তহবিল সংগ্রহের কাজে নেমেছে। ‘GoFundMe’ ক্যাম্পেইনের মাধ্যমে অর্থ সংগ্রহ করা হচ্ছে।
হুমায়ুন মোর্শেদ নামের বাংলাদেশি জানান, ‘সিয়াম খুব দয়ালু ছেলে। মা-বাবা, ভাইবোন, সবাইকে ছেড়ে আমেরিকায় পড়তে এসেছিল। কিন্তু ‘ছেলেটা এখন জীবনের সঙ্গে লড়ছে।’

হুমায়ুনরা ৫০ হাজার ডলারের তহবিল সংগ্রহের চেষ্টা করছেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৪ হাজার ৬০০ ডলার পাওয়া গেছে। আপনিও এই লিংকে গিয়ে ডোনেট করতে পারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ