Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে মহিলার লাশ উদ্ধার, তরুণীর আত্মহত্যা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ১১:১৪ এএম

নগরীর জামালখানে যাত্রী ছাউনির নিচ থেকে ৪৫ বছর বয়সী অজ্ঞাত এক মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার রাত ১১টায় লাশ উদ্ধার করা হয়। পুলিশ জানায় ময়না তদন্তের জন্য লাশ চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার কোন পরিচয় পাওয়া যায়নি।
এদিকে নগরীর দেওয়ান বাজার এলাকায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগ থেকে সদ্য পাশ করে বের হওয়া এক ছাত্রী আত্মহত্যা করেছেন। পুলিশ জানায় সোমবার রাতে বাসায় আত্মহত্যা করেছেন নীলম ধর অর্পা (২৫)। তিনি লোক প্রশাসন বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ছাত্রী ছিলেন। ২০১৯ সালে লোকপ্রশাসন থেকে মাস্টার্স পাশ করে বের হন। তিনি সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। নীলম ধর অর্পা পরিবারের সঙ্গে দেওয়ানবাজার এলাকায় জালাল কলোনিতে থাকতেন।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, অর্পাকে পরিবারের সদস্যরা রাত ১১টার দিকে হাসপাতালে নিয়ে আসেন। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ জানায় অর্পার গলায় দাগ রয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ