Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় ভারতীয় রুপিসহ আটক ৩

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ১২:০২ এএম

সাতক্ষীরায় ভারতীয় রুপি ও ফেন্সিডিলসহ তিনজনকে আটক করেছে বিজিবি। গত শনিবার দিবাগত রাতে সদরের বৈকারী ও ভোমরা সীমান্ত থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন, বৈকারী গ্রামের সেকেন্দার আলীর ছেলে আব্দুস সবুর (২৩) ও সালেক হোসেনের ছেলে শিমুল হোসেন (২৫) এবং গয়েশপুর গ্রামের করিমুল গাজীর ছেলে এবাদুল গাজী (৩০)।
গতকাল রোববার সকালে বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার জানান, বৈকারী ক্যাম্পের টহল দল মোড়লপাড়া নামক স্থান থেকে রাতে ৭০ বোতল ফেন্সিডিলসহ শিমুল ও সবুরকে আটক করে। এছাড়া, তাদের ব্যবহৃত মোটরসাইকেল ও ২টি মোবাইলও জব্দ করে বিজিবি।
অপরদিকে, ভোমরা বিজিবি’র টহলদল সীমান্তের লক্ষ্মীদাঁড়ি বেড়িবাঁধের নিচে অভিযান পরিচালনা করে ২,৬৬০ ভারতীয় রুপি, মোবাইল সেট, ভারতীয় ও বাংলাদেশি দু’টি সিমকার্ডসহ এবাদুল গাজীকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ