Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আশুলিয়ায় কিশোরী ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ১

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ৬:৩২ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় ১৪ বছরের এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে এক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার বিকেলে ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) রিজাউল হক দিপু।
এর আগে শুক্রবার রাতে বুড়িপাড়া এলাকার বাড়িতে প্রকৃতির ডাকে সারা দিতে বের হলে প্রতিবেশী গার্মেন্ট শ্রমিক যুবকের ধর্ষণের শিকার হয় ওই কিশোরী।
এ ঘটনায় গ্রেপ্তার ধর্ষক রাসেল (২৪) স্থানীয় একটি তৈরি পোশাক কারখানার শ্রমিক।

মামলার এজাহার উল্লেখ, নরসিংহপুর বুড়ির পাড় এলাকায় হোটেল ব্যবসায়ী বাবা ও গার্মেন্ট শ্রমিক মায়ের সাথে ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি স্কুলে পড়াশুনা করে আসছে ওই কিশোরী। কিন্তু অনেক দিন থেকেই একই বাসার ভাড়াটিয়া রাসেল নামে এক যুবক ওই কিশোরীর দিকে লোলুপ দৃষ্টি দিয়ে আসছিল। শুক্রবার রাতে ওই কিশোরী প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে আসলে আগে থেকে উঁৎ পেতে থাকা বখাটে রাসেল তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) রিজাউল হক দিপু জানান, এঘটনায় মামলা দায়েরের পর অভিযুক্ত রাসেলকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ