Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে গাড়ির ধাক্কায় রিকশাচালক নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ১১:৪১ এএম

রাজধানীর তেজগাঁও থানাধীন বিজয় সরণি মোড়ে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোকছেদুল ইসলাম (২৫) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৯ জুলাই) ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহত মোকছেদুল ইসলাম নীলফামারী ডিমলা উপজেলার দক্ষিণ ধুনাগাছা গ্রামের মুসা মাহমুদের ছেলে। পূর্ব নাখালপাা লেচু বাগান এলাকায় থাকতেন মোকছেদুল ইসলাম। তার স্ত্রী ও তিন মেয়ে গ্রামে থাকে।

নিহতের বড় বোন ফাহিদা আক্তার জানান, বুধবার (৮ জুলাই) বিকেলে রিকশা চালাতে বের হয়েছিলেন মোকছেদুল। বৃহস্পতিবার সকালে তার বাসায় ফেরার কথা। ভোরে পুলিশের মাধ্যমে খবর পাই বিজয় সরণি মোড়ে কোনো গাড়ির ধাক্কায় নিহত হয়েছেন তিনি। পরে ঢাকা মেডিক্যালে গিয়ে তার মরদেহ দেখতে পাই।

তেজগাঁও থানার উপ-পরিদশর্ক (এসআই) আবদুর রাজ্জাক জানান, ভোরে রিকশা চালিয়ে বিজয় সরণি মোড় দিয়ে যাওয়ার সময় অজ্ঞাত কোনো একটি গাড়ি মোকছেদুলকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হয়। পরে তাকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয় কেউ কেউ বালুর ট্রাকের কথা বললেও কোনো গাড়ি তাকে ধাক্কা দিয়েছে তা এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। বিস্তারিত তদন্ত চলছে। মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ