Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহীর চারঘাটে কিশোরীর আত্মহত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ৫:২১ পিএম

রাজশাহীর চারঘাটে মঙ্গলবার গভীর রাতে শিবপুর গ্রামের আশরাফুল ইসলামের মেয়ে আশিয়া ফারজানা বিথী (১৬) নামে এক কিশোরীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার দিনগত গভীর রাতে আশিয়া ফারজানা বিথী প্রতিদিনের মত রাতে খাওয়া শেষে তার নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে তার পিতা আশরাফুল তার ঘরে গিয়ে ডাক দিলে, কোন সাড়া না পেয়ে অবশেষে দরজা ভেঙ্গে ঘরের মধ্যে ঢুকে দেখে গলায় ওড়না পেচিয়ে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রয়েছে। ঐসময় চিৎকার দিলে স্থানীয় লোকজন এসে ঝুলন্ত লাশটি নামানো হয়। পরে চারঘাট মডেল থানায় খবর দিলে থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলাম লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে মর্গে প্রেরণ করেন।

এব্যাপারে চারঘাট থানার ওসি বলেন, আত্মহত্যার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। এবিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ