Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বেনাপোলের ধাণ্যখোলা সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী এক মাদক ব্যবসায়ী নিহত

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ৫:০০ পিএম

বেনাপোলের ধাণ্যখোলা সীমান্তে শুক্রবার ভোররাতে বিএসএফ এর গুলিতে বাংলাদেশী এক মাদক ব্যবসায়ী মারা গেছেন বলে বিজিবি জানায়।
নিহত মাদক ব্যবসায়ী রিয়াজুল (৩১) বেনাপোল বন্দর থানার ধাণ্যখোলা সীমান্তবর্তী গ্রামের কাটু মোড়লের পুত্র। তবে নিহতের দেহে গুলির চিন্হ রয়েছে বলে বিজিবি জানায়। নিহতের লাশের পাশ থেকে ৫ কেজি গাজা জব্দ করা হয়েছে। নিহত রিয়াজুল একজন মাদক ব্যবসায়ী বলে বিজিবি জানান।

৪৯ বর্ডারগার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সেলিম রেজা জানান শুক্রুবার ভোরে রিয়াজুল মাদক নিয়ে দেশে ফিরে আসার সময় ভারতের বাঁশঘাটা ক্যাম্পের বিএসএফ সদস্যেদের একটি টহল দল তাকে গুলি করে হত্যা করে। পরে নিহতের লাশ বাংলাদেশের ধান্যখোলা সীমান্তে ফেলে রেখে চলে যায়।

ধান্যখোলা গ্রামের লোকজন সকালের দিকে মাঠে কাজ করতে গেলে লাশ পড়ে থাকতে দেখে বিজিবিকে খবর দেয়। বিজিবি বেনাপোল পোর্ট থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জণ্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ