Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শরণখোলায় কলেজ ছাত্রের আত্মহত্যা

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ২:৪৬ পিএম

বাগেরহাটের শরণখোলায় হাফিজুর রহমান (১৭) নামের এক কলেজ ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে রবিবার দিবাগত রাত ৯টায় উপজেলার ধানসাগর ইউনিয়নের শৈলাবুনিয়া গ্রামে। হাফিজুর ড. মাসুম বিল্লাহ কারিগরি কলেজের ১ম বর্ষের ছাত্র।
সংশ্লিষ্ট ইউপি সদস্য তপু বিশ্বাস জানান, শৈলাবুনিয়া গ্রামের ছত্তার তালুকদারের ছেলে হাফিজুর রহমানের মায়ের মৃত্যুর পর তাকে প্রায়ই রান্না করাসহ বিভিন্ন পারিবারিক কাজকর্ম করতে হতো। একারনে বিভিন্ন সময় তার মধ্যে ক্ষোভের সৃষ্টি হতো। বাড়িতে কেউ না থাকায় প্রতিদিনের মতো ওই দিনও হাফিজুর একা সন্ধ্যা থেকে গরু-ছাগল, হাস-মুরগির খাবার দেয়াসহ পারিবারিক কাজ করছিল। এরপর রাত হওয়ায় তার কোন সাড়া-শব্দ পায়নি প্রতিবেশীরা। রাত ৯টার দিকে তার পিতা ছত্তার তালুকদার বাড়িতে এসে ছেলেকে ডাকাডাকি করলেও কোন সাড়া পাচ্ছিল না। পরে ঘরের দরজা ভেঙ্গে আড়ার সাথে গলায় ফাঁস দেয়া আবস্থায় ছেলের মৃতদেহ ঝুলতে দেখেন। ধারনা করা হচ্ছে, প্রতিনিয়ত পারিবারিক কাজ করতে গিয়ে বন্ধুদের মতো ঘুরে বেড়াতে না পেরে তার মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। এরপর অভিমান করে সে আত্মহত্যা করে।
শরণখোলা থানার অফিসার ইন চার্জ এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, এব্যাপারে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ স্থানীয় ভাবে দাফন দেয়া হয়েছে।#######



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ