Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

উঠতি অভিনয়শিল্পীদেরকে কাজলের পরামর্শ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১২:৩৮ পিএম
বলিউডে নিজের ক্যারিয়ারের দুই দশক পার করে ফেলেছেন অভিনেত্রী কাজল। 'কুছ কুছ হোতা হ্যায়', 'কাভি খুশি কাভি গাম', 'করণ অর্জুন', 'ফানা'-এর মতো অসংখ্য ব্যবসা সফল সিনেমাতে অভিনয় করেছেন তিনি। এবার ইন্ডাস্ট্রিতে আসা উঠতি অভিনেতা-অভিনেত্রীদেরকে পরামর্শ দিলেন এই চিত্রতারকা।
 
সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে অংশ নিয়েছিলেন কাজল। সেখানে এক ভক্ত জিজ্ঞেস করেন নতুন অভিনেতাদের জন্য কি পরামর্শ দিতে চান? এমন প্রশ্নের উত্তরে খুব সাবলীলভাবেই তিনি বলেন, 'কোনোদিন কাউকে অনুকরণ করবেন না। নিজস্বতা বজায় রাখাটা খুবই জরুরী।' পাশাপাশি সুশান্তের মৃত্যুকে তিনি 'ট্র‍্যাজিক' বলে বর্ণনা করেছেন।
 
স্বামী অজয় দেবগণের কোন সিনেমাটি তার প্রিয় জানতে চাইলে তিনি বলেন, 'পেয়ার তো হোনা হি থা' সিনেমার কথা।
 
কাজের ক্ষেত্রে কাজলকে সবশেষ দেখা গিয়েছিলো 'তানাজি' সিনেমাতে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন অজয় দেবগণ ও সাইফ আলী খান। চলতি বছরের জানুয়ারিতে মুক্তি পাওয়া সিনেমাটি বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাজল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ